সড়ক দূর্ঘটনায় নিহত শিক্ষিকা শাহানারার দাফন সম্পন্ন

Spread the love

মেহেরপুর বিডিনিউজ :
সড়ক দূর্ঘটনায় নিহত মেহেরপুরের গাংনীর বাঁশবাড়িয়া কলোনীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহানারা খাতুনের (৪২) জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাত ১০ টায় হাড়িয়াদহ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে জানানা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। নিহত শাহানারা খাতুন গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়ন পরিষদের সচিব ও হাড়িয়াদহ গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের স্ত্রী। রফিকুল ইসলাম বর্তমানে গাংনী ঈদগাঁহপাড়াতে বসবাস করে।
নিহতের জানাজায় মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,ইউপি সচিব জহুরুল ইসলাম, নিহতের স্বামী রফিকুল ইসলাম ও জামাতা এরশাদ আলী সহ তার একজন সহকর্মী স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন। এসময় তারা মরহুমার জন্য দোয়া প্রার্থনা করেন। এর আগে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে মরহুমার বাড়িতে যান আত্মীয় স্বজনরা।
এর আগে বৃহস্পতিবার মাইক্রোবাস যোগে কক্সবাজারে পথে ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় এলাকায় ট্রাঙ্কলরির মুখোমুখি সংঘর্ষে শাহানারা ঘটনাস্থলে নিহত হয়। আহত বড় মেয়ে রত্না, ছোট মেয়ে স্বর্না মেয়ের জামাতা এরশাদ আলী ও নাতনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *