গাংনীতে ইসলামী আন্দোলনের কর্মীর উপর হামলার ঘটনায় মামলা, আটক-১

Spread the love

মেহেরপুর বিডিনিউজঃ-

মেহেরপুরের গাংনীতে ইসলামী আন্দোলনের কর্মীর উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে কাজিপুর গ্রামের হুমায়ন কবির বাদী হয়ে হেযবুত তাওহীদের ৪ কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬/৭ জনের বিরুদ্ধে গাংনী থানায় মামলাটি দায়ের করে। মামলায় বামন্দী বাজারের ফজলুল হকের ছেলে জিয়াউর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আবুল খয়ের জানান, ইসলামী আন্দোলনের বাংলাদেশের কর্মী কাজিপুর গ্রামের হুমায়ুন কবির ও নওদাপাড়া গ্রামের রতন আলীর উপর হামলার অভিযোগে গাংনী থানায় একটি মামলা হয়েছে মামলা নং ১৫ তাং ১৯.০২.২০২১ ইং। মামলার একজন আসামী জিয়াউর রহমানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,এ ঘটনাকে কেন্দ্র করে নতুন কোন ঘটনা না ঘটে এজন্য পুলিশ সতর্ক রয়েছে। এছাড়া অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টার পাশাপাশি মামলার তদন্ত কার্যক্রম চলছে।  মামলা তদন্ত করা হচ্ছে তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ ও উলামা পরিষদ নেতৃবৃন্দ বলেন,কুফুরী সংগঠন হেজবুত তওহীদের কর্মকান্ড বন্ধের দাবিতে গত শুক্রবার আছরের নামাজের পরপরই গাংনী বাজারের দারুচ্ছালাম জামে মসজিদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বাড়ি ফেরার পথে বামুন্দী নিশিপুর এলাকায় পৌঁছালে হেযবুত তাওহীদের বেশ কয়েকজন কর্মী আতর্কিত হামলা চালায়। হামলা দুজন আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *