মেহেরপুরে পানির ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

Spread the love

মেহেরপুর বিডিনিউজঃ-

মেহেরপুর শহরে পানির ট্যাংকি থেকে রাকিবুল ইসলাম রাকিব (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। রোববার সকাল ১১ টায় শহরের বেড়পাড়া এলাকার বকুল হোসেন এর বাড়ির পানির ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রাকিবুল ইসলাম রাকিব বেড়পাড়ার আরমান আলীর ছেলে। মেহেরপুর সদর থানার ওসি শাহ মো: দ্বারা জানান, একটি বাড়ির ছাদে পানির ট্যাংকির মধ্যে মরদেহ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম মরদেহ উদ্ধার করে। রাকিবুল ইসলাম রাকিবের মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে নেয়া হয়েছে। তিনি আরো জানান, রাকিবুল ইসলাম রাকিব মাদকাশক্ত ছিলো বলে স্থানীয় ভাবে জানা গেছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।
রাকিবুল ইসলাম রাকিবের পরিবার সূত্র জানান,সে গতরাতে খাবার শেষে বাড়ির বাইরে গিয়ে আর ফিরে আসেনি। পরে তার মৃত্যু’র বিষয়টি জানতে পারা যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, পানির ট্যাংকির পাশে পাশে রাকিবুল ইসলাম রাকিবের জামাকাপড় ও একটি চুরি পাওয়া গেছে।
পানি ট্যাংকির মালিক বকুল হোসেনের পরিবার জানান,ট্যাপ দিয়ে পানি বের না হওয়ায় ছাদে গিয়ে ট্যাংকির মুখ খুলে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়।
মেহেরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার অমিও কুমার বিশ্বাস জানান, রাকিবুল ইসলাম রাকিবের মরদেহে আঘাতের চিহৃ দেখা যায়নী। স্থানীয়দের সংবাদের প্রেক্ষিতে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *