গাংনীতে মটরসাইকেল থেকে পড়ে পিতার মৃত্যু, ছেলে আহত

Spread the love

মেহেরপুর বিডিনিউজঃ-

মেহেরপুরের গাংনীতে মটরসাইকেল থেকে পড়ে ওমর আলী (৭৫) নামের এক বৃদ্ধ’র মৃত্যু হয়েছে। আহত হয়েছে তার ছেলে নকরুল ইসলাম। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার ধানখোলা ইউনিয়নের সানঘাট গ্রামে ট্রাক্টরকে সাইড দিয়ে গিয়ে পড়ে হতাহতের ঘটনা ঘটে। নিহত ওমর আলী চিৎলা গ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে।
আহত নকরুল ইসলাম জানান,পার্শবর্তী আসমানখালী গ্রামে তার নিকট আন্তীয় মারা যাওয়ার কারনে সেখানে তিমি মটরসাইকেল চালিয়ে যাওয়ার পথে সানঘাট গ্রামে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি ট্রলিকে সাইড দিয়ে গিয়ে রাস্তার পাশে ধুলাবালিতে স্লিপ করে পড়ে বাবা সহ তিনি আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া নিলে কর্তব্যরত চিকিৎসক তার বাবা ওমর আলীকে মৃত ঘোষনা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান,যত্রতত্র ভাবে ইটভাটায় ট্রলি যোগে মাটি বহনের কারনে রাস্তা ও রাস্তার পার্শে মাটি পড়ে চলাচলের অনুপোযুগী হয়ে পড়ার কারনে এ দূর্ঘটনা ঘটেছে। প্রশাসনের কর্তাব্যক্তিদের নজরদারি না থাকার কারনে প্রায় প্রতিনিয়ন দূর্ঘটনার ঘটনা ঘটে অনেকেই পঙ্গুত্ব বরণ করছে।
সানঘাট গ্রামের বাসিন্দা ও মেহেরপুর জেলা পরিষদ সদস্য শওকত আলী জানান,ট্রলিযোগে মাটি বহন করলে সেটা যদি ত্রিপল দিয়ে ডেকে নিয়ে যায় তাহলে রাস্তায় যেমন মাটি পড়া কিছুটা হলেও কম হবে তেমনি সড়কে চলাচলকারীরাও দূর্ঘটনার হাত থেকে রক্ষা পাবে। তিনি প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি করেন।
গাংনী হাসপাতালেল জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক সাইলা আহমেদ জানান, ওমর আলীকে হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে। এছাড়া তার ছেলে নকরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *