মেহেরপুর জেলা জামায়াতের আমির সহ ১৩ নেতাকর্মী গ্রেফতার, ককটেল-জিহাদি বই উদ্ধার

Spread the love

মেহেরপুর বিডিনিউজঃ-

মেহেরপুরের মুজিবনগরে জেলা জামায়াতের আমির ও ৫ নারী কর্মী সহ ১৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার শিবপুর গ্রামের কাঠ ব্যবসায়ী জামায়াত নেতা ফজলু গাজী’র বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ৩টি ককটেল,জিহাদি বই ও মটরসাইকেল জব্দ করা হয়েছে বলে দাবি পুলিশের।
গ্রেফতারকৃতরা হলেন,মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের আবুল হোসেন খানের ছেলে মেহেরপুর জেলা জামায়াতের আমির তাজউদ্দীন খান(৪৮),দারিয়াপুরের সফল উদ্দীনের ছেলে সাবেক চেয়ারম্যান জারসিন হুসাইন(৬৭),একই গ্রামের চাঁদ আলীর ছেলে ফিরাতুল ইসলাম(৪৫),গৌরিনগরের সিরাজুল ইসলামের ছেলে মশিউর রহমান(৬২),বিশ্বনাথপুরের মোজাম্মেল হকের ছেলে মুজিবনগর উপজেলা জামায়াত ইসলামের আমির খানজাহান আলী(৩৫),একই গ্রামের আমানুল হকের ছেলে মুজিবনগর উপজেলা জামায়াতের সেক্রেটারী খায়রুল বাশার(৪২),শিবপুরের ছাবেন উদ্দীন বিশ্বাসের ছেলে মোশারফ হোসেন(৪৬),একই গ্রামের কিয়ামুদ্দিন গাজীর ছেলে ফজলুল হক গাজী। বিশ্বনাথপুর গ্রামের খাইরুল বাসারের স্ত্রী সাহেরা খাতুন(৩৮),একই গ্রামের খানজাহান আলীর স্ত্রী মমতাজ বেগম(৩৫),শিবপুর গ্রামের আসাদুল হকের স্ত্রী উম্মে হানি(৩৮),গোপালনগর গ্রামের মোশারফ হোসেন স্ত্রী রোকেয়া খাতুন(৪০),গৌরিনগর মসজিদপাড়ার মশিউর রহমানের স্ত্রী সেলিনা আক্তার(৪৫)।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম জানান, শিবপুর গ্রামের কাঠ ব্যবসায়ী জামায়াত নেতা ফজলু গাজী’র বাড়িতে গোপন সভা করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় মুজিবনগর থানা পুলিশের একটি দল। অভিযানে জামায়াতের ৫ জন নারী কর্মী সহ আটক ১৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জামায়াত নেতাকর্মীদের নামে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *