গাংনীতে ছাত্রলীগ নেতা সহ দুজন গ্রেফতার, ফেন্সিডিল উদ্ধার

Spread the love

মেহেরপুর বিডিনিউজঃ-


মেহেরপুরের গাংনীতে ছাত্রলীগ নেতা সহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার হিন্দা ব্রীজ সংলগ্ন তিন রাস্তার মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন,উপজেলার মটমুড়া ইউনিয়নের আকুবপুর গ্রামের শওকত আলীর ছেলে ও ইউপি ছাত্রলীগের সহ সভাপতি শাকিল খাঁন (২৫) ও একই গ্রামের বিএনপি নেতা জালাল উদ্দীনের ছেলে উজ্জাতুল ইসলাম জিন্নাত (৩০)।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, হিন্দা ব্রীজ সংলগ্ন তিন রাস্তার মোড় এলাকা দিয়ে ফেন্সিডিল পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা মাদক সেবী দাবি করে গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ফেন্সিডিল কোথা থেকে আনা হয়েছে এবং কোন কোন ব্যক্তি এ ঘটনার সাথে তা তদন্ত করা হচ্ছে। গ্রেফতারকৃত দুজনকে শুক্রবার আদালতে সোপর্দ করা হবে। গাংনী থানার সেকেন্ড অফিসার এস আই হাবিব জানান,ফেন্সিডিল সহ দুজন গ্রেফতারের ঘটনায় এস আই বিপ্লব বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ৮ তাং ০৮.০৪.২০২১ ইং।
মটমুড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বখতিয়ার হোসেন জানান, শাকিল খাঁন ইউপি ছাত্রলীগের সহ সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। ফেন্সিডিল সহ গ্রেফতারের ঘটনায় তাকে সংগঠন থেকে বহিস্কার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *