সাবেক ভিপি ওয়াসিম সাজ্জাদ লিখন কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য মনোনিত

Spread the love

মেহেরপুর বিডিনিউজঃ-

বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত হয়েছে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও মেহেরপুর সরকারী কলেজের সাবেক ভিপি-জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন।
গত ৭ এপ্রিল বুধবার কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারন সম্পাদক এ্যাড: উম্মে কুলসুম স্মৃতি এমপি স্বাক্ষরিত চিঠি ওয়াসিম সাজ্জাদ লিখনকে দেয়া হয়।
চিঠিতে বলা হয়েছে,কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির গত ৩রা এপ্রিল সভায় গঠনতন্ত্রের৯(ক-১) ধারা মোতাবেক ওয়াসিম সাজ্জাদ লিখনকে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত করে ২০২১-২০৪১ বাস্তবায়নে ও বাংলাদেশের কৃষি ও কৃষকের কল্যানে তাকে কাজ করার জন্য বলা হয়েছে।
এদিকে লিখনকে কেন্দ্রীয় সদস্য পদে মনোনিত করায় মেহেরপুর কৃষকলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী,কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি কৃষিবিদ ছমির চন্দ্র,সাধারণ সম্পাদক উম্মে কুলছুম স্মৃতি ও কেন্দ্রীয় সহ সভাপতি মাহবুব আলম শান্তিকে অভিনন্দন জানানো হয়েছে।
বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মেহেরপুর সরকারী কলেজের সাবেক ভিপি-জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন তার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনের জন্য সকলের কাছে দোয়া সমর্থন কামনা করেছেন।
কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য ওয়াসিম সাজ্জাদ লিখন মেহেরপুর জেলার গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ও চিৎলা গ্রামের বাসিন্দা গোলাম সারোয়ারের মেজো ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *